আগৈলঝাড়ায় ভাইসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৮:০৫

পালিয়েও রক্ষা পেলো না বরিশালের আগৈলঝাড়ার ইয়াবা সিন্ডিকেট প্রধান জাকাত ফকিরের ভাই মাদক কারবারি জাকির। পালিয়ে যাবার ৪ দিন পর পুলিশী অভিযানে ফের গ্রেপ্তার হয়েছেন তিনি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, গত ২১ এপ্রিল দায়ের করা মাদক মামলার পালিয়ে যাওয়া আসামি ফুল্লশ্রী গ্রামের মৃত রফিজ ফকিরের ছেলে মাদক কারবারি জাকির ফকিরকে বৃহস্পতিবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন হ্যালিপ্যাড থেকে গ্রেপ্তার করে। সে গোয়েন্দা পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা মাদকের ডিলার ও একাধিক মাদক মামলার আসামি জাকাত ফকিরের ভাই। জাকাতকে পুলিশ বিপুল পরিমাণ ইয়াবাসহ গত ২১ এপ্রিল রাতে গ্রেপ্তার করে। ওই সময় জাকাতের সাথে থাকা তার ভাই জাকির পালিয়ে গিয়েছিল। এসআই নাসির উদ্দিন বাদী হয়ে জাকাত ও তার ভাই মাদক কারবারি জাকির ফকিরকে আসামি করে ওই রাতেই মামলা দায়ের করেছিলেন।

অন্যদিকে জয়দেবপুর থানার জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি চেঙ্গুটিয়া গ্রামের সহিদ তালুকদারের ছেলে জুনায়েদ তালুকদারকে বৃহস্পতিবার রাতে এসআই জসীম উদ্দিন গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত