ফার্নিচার বানানোকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ আহত ৬, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১২:১৭

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে ফার্নিচার বানানো নিয়ে দোকান ভাংচুর ও দু’গ্রুপে সংঘর্ষে উভয় পক্ষে অন্ততঃ ৬ জন আহত ও ঘটনাস্থল থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার সকালে উপজেলা সদরের দৈনিক কাঁচা বাজার রোডে হাসমত আলীর ফার্নিচার দোকানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতরা হলেন, উপজেলা সাতুটিয়া গ্রামের মান্নানের ছেলে হাসান, দয়থা গ্রামের আবুল কালামের ছেলে আরিফ, ফার্নিচার দোকানের কর্মচারী সালেংকা গ্রামের ফরিদের ছেলে সুরুজ মিয়া, সবুজ মিয়া, ও ফার্নিচার দোকানের মালিক হাসমত আলী। গুরুতর আহত অবস্থায় কর্মচারী হাছান মিয়াকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ফার্নিচার দোকান মালিক হাসমত আলী জানান, মঙ্গলবার সকালে ফার্নিচার দোকানে শান্তর বড় ভাই সোহেল ফার্নিচার নিতে এসে ফার্নিচার বানানো নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল তার ছোট ভাই শান্তকে জানায়। পরে শান্তসহ তার লোকজন আমার ফার্নিচার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে কর্মচারীদের মারধর করেন।

এবিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ফার্নিচার দোকান মালিক হাসমত আলীর সঙ্গে শান্তর বড় ভাই সোহেলের সাথে ফার্নিচার বানানো নিয়ে তর্ক বিতর্কের সৃষ্টি হয়। এসময় সোহেল তার ছোট ভাই শান্তকে জানালে তিনি তার লোকজন নিয়ে ফার্নিচার দোকান ভাংচুর করে। এঘটনায় সোহেলকে আটক করা হয়েছে এবং হাসান ও আরিফকে হাসপাতালে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত