স্কুলছাত্রকে যৌন নির্যাতন করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ৩

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ১৮:৩২

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ীতে জনৈক স্কুলছাত্রকে অপহরণ করে তুলে নিয়ে যৌন নির্যাতন ও ভিডিও ধারণ করে মোটা অংকের অর্থ দাবি করার অভিযোগে তিন বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার নির্যাতিত স্কুলছাত্রের বড় ভাই মো. আবুল হোসেন বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করলে পুলিশ অভিযুক্ত ওই তিন বখাটেকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ধনবাড়ী পৌর শহরের আম বাগান এলাকার ফজলুল করিমের ছেলে মাহফুজুর রহমান সিয়াম (১৯), মেইন রোড এলাকার শাহজাহান আলীর ছেলে ইমরান আলী (২০), ঈদগা রোড এলাকার বাবর আলীর ছেলে মিন্টু মিয়া (২৫)।

যৌন নির্যাতনের শিকার ওই স্কুলছাত্র ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশনের নবম শ্রেণিতে পড়ে। সে কিসামত ধনবাড়ী এলাকার বাসিন্দা।

মামলা বিবরণ ও স্কুলছাত্রের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে নির্যাতনের শিকার ওই স্কুলছাত্র ধনবাড়ী পৌর শহর থেকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। ফেরার পথে ধনবাড়ী ঈদগা রোডে পৌঁছা মাত্র পূর্ব থেকেই উৎপেতে থাকা অভিযুক্ত তিন বখাটে মিলে ওই স্কুলছাত্রকে অপহরণ করে হোন্ডাযোগে ধনবাড়ী উপজেলার পাথালিয়া গ্রামের নির্মাণ ইট ভাটার নিকট একটি সেলো মেশিন ঘরে নিয়ে যৌন নির্যাতন চালায়। যৌন নির্যাতনের পুরো ঘটনাটি তারা মোবাইলে ভিডিও ধারণ করে এবং পরবর্তীতে ওই স্কুলছাত্রের পরিবারের কাছে ছেলেকে পাওয়ার জন্য মোটা অংকের টাকা দাবি করে। 

নির্যাতিত ওই স্কুলছাত্রের পরিবার বিষয়টি ধনবাড়ী থানা পুলিশকে অবহিত করে। পরে এলাকাবাসীর সহায়তায় মঙ্গলবার রাতেই ধনবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকেই তিন বখাটেকে আটক করে এবং ওই স্কুলছাত্রকে উদ্ধার করে।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা হয়েছে। অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করে টাঙ্গাইল আদালতে চালান দেয়া হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত