জনগণের কাছে যেতে এমপি আসলামের ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯, ১৫:১২

সাহস ডেস্ক

জনগণের সুখ দুঃখের খবর নিতে ঘরে ঘরে যাবার কার্যক্রম ঘোষণা করেছেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য মোঃ আসলামুল হক।

এক প্রেস রিলিজে সাংসদ জানান, জনগণের সমস্যা সমাধানের সর্বক্ষণ পাশে থাকার প্রত্যয় নিয়ে আমি এবার যাবো তাদের ঘরে ঘরে। আমি চাই, আমার আসনের কেউ যেনো কষ্টে না থাকে, তারা তাদের সমস্যা নিঃসংকোচে যেনো বলতে পারে আমার কাছে। এই ধারনা থেকেই আমি মূলত শুরু করছি ‘কেমন আছেন’।

রাজধানীর মিরপুরের শাহ আলী, মাজার রোড, রূপনগর, গাবতলী, দারুসসালামসহ ঢাকা ১৪ আসন গঠিত। ২০০৯ সালে ডিসেম্বর মাসের জাতীয় নির্বাচনে ঢাকা ১৪ আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হবার পর থেকে এখন পর্যন্ত আমি জনতার সেবক হিসেবেই আমার দায়িত্ব পালন করে যাবার চেষ্টা করে যাচ্ছি। দায়িত্ব নেবার পর থেকেই আমি সকল সমস্যার সমাধান করার সর্বাত্মক চেষ্টা করেছি। নিজের নির্বাচনী এলাকায় যেখানেই দুর্ভোগ সেখানেই ছুটে চলছি নিজের তাগিদ থেকেই। আমার স্বপ্ন মিরপুরকে অত্যাধুনিক নগরী হিসেবে গড়ে তোলার। এমপি থাকি বা না থাকি জনগণের সেবা ও মিরপুরের উন্নয়ন করার জন্য আমি এলাকার সন্তান হিসেবে সর্বদায় তাদের পাশে আছি। দল, সরকার এবং জনগণ থেকে জীবনে অনেক পেয়েছি এবার শুধুই দেবার পালা। এই ধারনা থেকেই আমার সংসদীয় এলাকার মানুষের কথা শুনতে আমি যাবো আবার ঘরে ঘরে।

নিজ এলাকায় জনসাধারণের আরও কাছে যেয়ে তাদের সমস্যার কথা শুনতে এবং তাদের সাথে নিজের যোগাযোগ আরও বৃদ্ধি করতে আমি যাচ্ছি বাড়ি বাড়ি। এলাকার গরিব দুঃখী মানুষের বাড়িতে যেয়ে তাদের বর্তমান অবস্থা এবং সমস্যার কথা জানা ও তা তৎক্ষণাৎ সমাধান দিতে পারার চেষ্টা থেকেই আমার এই উদ্যোগে আপনাদের সবাইকে পাশে চাই।

প্রেস রিলিজ
মোঃ আসলামুল হক
সংসদ সদস্য, ঢাকা-১৪

সাহস২৪.কম/ইতু/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত