উল্লাপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৩:৫৬

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও ৫ মাদক বিক্রেতাকে মাদকসহ আটক করেছে পুলিশ। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

শনিবার (২০ এপ্রিল) ভোর রাত ২টার দিকে উপজেলার ঘোষগাঁতী সরকারি প্রাথমিক সংলগ্ন স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

ঘটনাস্থলের আশেপাশে পৃথক অভিযানে আটক ৫ মাদক ব্যাসায়ীরা হলেন, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের ছেলে সনি আহমেদ (৩৫) এবং বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪) এবং একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের শফিকুল ইসলাম (১৯)। 

এদিকে, ‘বন্দুকযুদ্ধে’ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা ও উপ-পরিদর্শক মোশারফ হোসেন আহত হন বলে দাবি পুলিশের। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

পুলিশ জানায়, উল্লাপাড়ার থানার পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা জানান, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত ২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকী বন্দুকধারীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

ঘটনাস্থলের আশেপাশ থেকে আরও ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২১ বোতল ফেন্সিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামালের নামে উল্লাপাড়াসহ বিভিন্ন থানায় কমপক্ষে ১১টি মামলা রয়েছে তলে পুলিশের তদন্ত পরিদর্শক গোলাম মোস্তফা জানান।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত