স্ত্রীর পরকীয়া; ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৩:৩২

স্ত্রীর পরকীয়ার ঘটনায় সিরাজগঞ্জে জিন্নাহ শেখ (৪০) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে সহোদর ভাইদের বিরুদ্ধে। এ ঘটনায় তাদের মা মাহেলা বেগম কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ঘোড়াচড়া গ্রাম থেকে জিন্নাহ লাশ উদ্ধার করে পুলিশ। সে ঘোড়াচড়া গ্রামের আমীর হোসেনের ছেলে। 

স্থানীয়রা জানায়, জিন্না শেখের স্ত্রী হাসিনার সাথে সহোদর বেলাল হোসেনের পরোকীয়া ছিল। বেলাল হাসিনাকে নিয়ে গত প্রায় ৬ মাস আগে অন্যত্র পালিয়ে যায়। এনিয়ে জিন্নার সাথে তার মা ও সহোদরদের সাথে বিরোধ চলে আসছিলো। শুক্রবার দুপুরে এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে জিন্নাকে শ্বাসরোধে হত্যা করে। এরপর এটি আত্মহত্যা হিসেবে প্রচার করার চেষ্টা করা হয়। স্থানীয়রা এটি টের পেলে বাড়ি থেকে পালিয়ে যায় জিন্নার ভাইয়েরা। 

সদর থানারভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। মা মাহেলা বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসা হয়েছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আপাতত একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত