নুসরাত হত্যা: এজাহারভুক্ত আসামি আবদুল কাদের গ্রেপ্তার

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১২:০৫

সাহস ডেস্ক

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার এজাহারভুক্ত আট আসামির অন্যতম হাফেজ আবদুল কাদের মানিককে (২৫) গ্রেপ্তার করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে তাকে রাজধানীর মিরপুরের ৬০ ফিট এলাকা সংলগ্ন ছাপড়া মসজিদের পাশের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মো. শাহ আলম বলেন,  কাদেরকে নিয়ে মামলার এজাহারভুক্ত আট আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পিবিআই। এছাড়া, এই মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে আরও ১০ জন গ্রেপ্তার রয়েছে। তারা ফেনী কারাগারে আছে। আসামিদের মধ্যে শামীম ও নুর উদ্দিন দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আলোচিত নুসরাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৮ জন গ্রেপ্তার হয়েছে। তারা হলো–  অধ্যক্ষ এসএম সিরাজ উদ দৌলা, কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদ আলম, শিক্ষক আবছার উদ্দিন, সহপাঠী আরিফুল ইসলাম, নূর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, মোহাম্মদ আলা উদ্দিন, শাহিদুল ইসলাম, অধ্যক্ষের ভাগনি উম্মে সুলতানা পপি, জাবেদ হোসেন, জোবায়ের হোসেন, নুর উদ্দিন, শাহাদাত হোসেন, মো. শামীম, কামরুন নাহার মনি, শরীফ ও হাফেজ আবদুল কাদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত