চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৫

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ১৭:৫৭

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও শিবগঞ্জ উপজেলায় মাদকবিরোধী পৃথক অভিযানে ৭৫৫০ পিস ইয়াবা, ২৭৬ বোতল ফেনসিডিলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে বিজিবি, পুলিশ ও র‌্যাব।

এরা হলেন, শিবগঞ্জের উনিশবিঘী গ্রামের রফিকুলের ছেলে বেনজির আহমেদ (২৫) ও আব্দুল মালেকের ছেলে সাইয়ুম হোসেন(২২), চরহাসানপুর গাইপাড়া গ্রামের এজাবুল হকের ছেলে খাইরুল (৪৪), লক্ষীপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে কাজল (৩২) ও নতুণ আলীডাঙ্গা একাব্বরের ছেলে নাইমুল (৪৭)।

গত রবিবার (৭ এপ্রিল) বিকেল থেকে রাত পর্যন্ত অভিযানগুলো চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল এসএম সালাউদ্দিন জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে বিলভতিয়া বিওপি টহলদল শিবগঞ্জের মির্জাপুর কালীতলা এলাকা থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

এর আগে রাত সোয়া ৭টার দিকে ভোলাহাটের চামুচা বিওপি টহলদল ১৩০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

গোপন খবরের ভিত্তিতে সীমান্তে ফাঁদ পেতে চালানো এদুটি অভিযানে ভারতের দিক হতে আসা দু’জন ব্যক্তিকে বিজিবি ধাওয়া করলে তারা মাদক ফেলে ভারতের দিকে পালিয়ে যায় বলে জানান অথিনায়ক সালাউদ্দিন।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) আব্দুস সালাম জানান, রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে শিবগঞ্জ পৌর নতুন আলীডাঙ্গা গ্রামের একটি বাড়ি থেকে সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ খাইরুল, কাজল ও নাইমুল গ্রেপ্তার হন।

র‌্যাব-৫ ব্যাটালিয়ন চাঁপাইনবাবগঞ্জ কোম্পানির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার বিকেল ৩টার দিকে শিবগঞ্জের উনিশবিঘী গ্রামে বেনজিরের বসতবাড়ি থেকে ১৪৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয় বেনজির ও সাইয়ুমকে।

পুলিশ ও র‌্যাবের অভিযানের ব্যাপারে শিবগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত ৫ জনকে সোমবার (৮ এপ্রিল) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত