চট্টগ্রামে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৮

প্রকাশ | ২৮ মার্চ ২০১৯, ১০:৪৯ | আপডেট: ২৮ মার্চ ২০১৯, ১১:১৬

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আটজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুইজন নারী ও এক শিশু রয়েছে।

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম কক্সবাজার সড়কের লোহাগাড়া এলাকার চুনতি জাঙ্গালিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০), কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০) ও তার মেয়ে সাদিয়া (২) এবং তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ার কোচ চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে চকরিয়াগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ আটজন নিহত হন।

চুনতি পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, বুধবার রাত পৌনে ১টার সময় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।