রাজাপুরে জোড়া খুনের আসামিকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৭:২১

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে কলেজ ছাত্র সোহেল রানা ও মাদ্রাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি মেহেদি হাসান শুভকে (২৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ভোররাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া গ্রামের কলাকোপা এলাকার সৈয়দ আলী মেম্বারের বাড়ি সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে। শুভ উপজেলার বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুরের ছেলে এবং বড়ইয়া বিশ্ববিদ্যালয়ের বিএম শাখার ছাত্র দ্বাদশ শেণির ছাত্র। তিনি বড়ইয়া ইউনিয়ন ছাত্রদল নেতা এবং উপজেলা নির্বাচনে নৌকার সমর্থক ছিলেন।

ঘটনায় বড়ইয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহত শুভর বাবা আব্দুল্লাহ আল মাহবুর ও তার মা নাসিমা বেগম অভিযোগ করেন, পশ্চিম বড়ইয়া গ্রামের কলাকোপা এলাকার ইসরাফিল হাওলাদারের ছেলে নেয়ামত উল্লাহসহ কয়েক যুবক রাতে পিকনিকের কথা বলে শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে শুভর মা মোবাইলে কল দিলে সে তার বন্ধুদের সঙ্গে আছে বলে জানায়। সকালে পশ্চিম বড়ইয়ার কলাকোপা বিলেরবাড়ি এলাকার সৈয়দ আলী মেম্বারের বাড়ি সংলগ্ন মোহন চৌকিদার বাড়ির সামনের মাঠে শব্দ পেয়ে প্রতিবেশী রেনু বেগম শুভকে রক্তাক্ত অবস্থায় ছটফট করতে দেখে।

পরে আহত অবস্থায় স্থানীয়রা শুভকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথে ঝালকাঠির গাবখান এলাকায় তিনি মারা যান। পূর্ব শত্রুতার জের ধরে শুভকে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার পরিবারের।

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন ও এসআই রফিকুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শুভ বড়ইয়ার কলেজের ছাত্র সোহেল রানা ও রাজাপুর ফাজিল মাদ্রাসার ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি এবং ঢাকার একটি অস্ত্র আইনের মামলার রয়েছে তার নামে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত