চট্টগ্রামে ৩টি অস্ত্রসহ গ্রেপ্তার তিন

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৭:০৯

সাহস ডেস্ক

চট্টগ্রামের খুলশী থানার ষোলশহর ২ নম্বর গেইট ও আমবাগান এবং কোতোয়ালী থানার কাজীরদেউরী এলাকা থেকে তিনটি অস্ত্রসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

২৬ মার্চ (মঙ্গলবার) তাদের গ্রেপ্তারের বিষয়টি জানায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ বিভাগ।

গ্রেপ্তারকৃত তিনজন হলেন-হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী নতুনপাড়া এলাকার মো. নুরুল হকের ছেলে মো. নেজাম উদ্দিন (৪২), পটিয়া উপজেলার ডেঙ্গাপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেল (২৫) ও নগরের পাহাড়তলী থানার নোয়াপাড়া এলাকার সাবের আহমদের ছেলে মো. শওকত আলম (৩০)।

নেজাম উদ্দিনকে একটি নাইন এমএম বিদেশি পিস্তল ও মোটরসাইকেলসহ ষোলশহর ২ নম্বর গেইট এলাকা থেকে সোমবার সন্ধ্যায় এবং মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেলকে একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান ও দুই রাউন্ড গুলিসহ মঙ্গলবার সকালে কাজীরদেউরী সার্কিট হাউজের সামনে থেকে এবং শওকত আলমকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ আমবাগান ক্যান্টিন গেইট থেকে গ্রেফতার করা হয় বলে জানানো হয়।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বলেন, ‘নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত