ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৫:৩৭

সাহস ডেস্ক

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার স্থানীয় সময় বিকেল ৪টায় (বাংলাদেশ সময় দুপুর ২টা) তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে বলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী বিকেলে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে এসব তথ্য জানিয়েছেন।

বিকেলে আবু নাসার রিজভী হাসপাতালের লবিতে ব্রিফ করার সময় ওবায়দুল কাদেরের সহধর্মিণী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগনেতা নাইমুজ্জামান মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ মাসের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন সেতুমন্ত্রী। পরে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর বাইপাস সার্জারি হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত