সাতক্ষীরায় শান্তিপূর্ণভাবে চলছে সাত উপজেলার ভোটগ্রহণ

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ১০:৪৫

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় সাত উপজেলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে চলছে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ।

রবিবার সকাল ৮টা থেকে ভোটারদের ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। কিন্তু সাতক্ষীরার সদরের অনেক কেন্দ্রে সকাল থেকে ভোটারদের উপস্থিতি তেমন দেখা যায়নি। সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দেখা যায় সকাল ৮ থেকে সাড়ে ৯টা পর্যন্ত ভোটাররা ভোট দিয়েছে ৮ থেকে ৯ জন।

সাতটি উপজেলায় ৫৯৭ টি ভোট কেন্দ্রের ৩ হাজার ৯৫৩টি কক্ষে ১৫ লক্ষ ৬০ হাজার ৬৫০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে পুরুষ ভোটার ৭ লক্ষ ৮১ হাজার ৭৩৮ জন ও নারী ভোটার ৭ লক্ষ ৭৮ হাজার ৯১২ জন।

নির্বিঘ্নে ভোটগ্রহণ করতে ৫৯৭ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৩ হাজার ৯৫৩ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৭ হাজার ৯০৬ জন পোলিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে প্রতিটি উপজেলায় ২ প্লাটুন করে বিজিবি, ২ প্লাটুন র‌্যাব, ৩ স্তরের পুলিশ, আনসারসহ ৬ স্তরের নিরাপত্তা বাহিনি নিয়োজিত রয়েছে।

সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো: শাহিনুর রহমান জানান, এখন পর্যন্ত ৮ থেকে ৯ জন ভোট দিয়েছেন এই কেন্দ্রে। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া ভোট গ্রহণ চলছে বলে তিনি জানান।

সাতক্ষীরার পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান বলেন, ভোটারা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট দিচ্ছে। কোন জায়গায় কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। কেউ কোন অপ্রিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে পার পাবে না।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত