বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন সুলতান মনসুর

প্রকাশ | ২২ মার্চ ২০১৯, ১৫:১৭

অনলাইন ডেস্ক

মৌলভীবাজার-২ আসন থেকে ঐক্যফ্রন্টের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন।

বঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছান। আজ শুক্রবার (২২ মার্চ) সকালে তিনি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন।

ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মনসুর গত নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন। এরপর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন।

এই ফ্রন্টের মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন।একাদশ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে ৮ জন জয়ী হন তাদের মধ্যে সুলতান মনসুর একজন। ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর।

পরে গণফোরাম সুলতান মনসুরকে দল থেকে বহিষ্কার করে। জাতীয় ঐক্যফ্রন্টের সব ধরণের কমিটি থেকেও তাকে বাদ দেয়া হয়। জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বলা হয়, দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের এমপি হিসেবে শপথগ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।