সিরাজগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় কলেজছাত্র নিহত

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৫:৩১

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের কামারখন্দে কাভার্ডভ্যানের চাপায় হৃদয় (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই ছাত্র। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা কাভার্ড ভ্যানটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে রাখে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) সাড়ে ৭টার সিরাজগঞ্জ-নলকা নির্মাণাধীন চারলেন মহাসড়কে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে ও ধুকুরিয়া কারিগরি কলেজের এইসএসচি পরীক্ষার্থী। এবং আহতদের একজন কুঠির চর এলাকার ইউনুস আলীর ছেলে নাইম শেখ (১৮) ও অপরজন একই এলাকার মৃত আওয়ালের ছেলে আরাফাত (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসিআই এগ্রো লিমিটেডের কোম্পানির কেমিক্যালবাহী একটি কাভার্ডভ্যানের ভদ্রঘাট বাজারের পশ্চিম পাশে হৃদয়সহ আরো দুই পথচারিকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। এবং আহত হন ঐ দুই পথচারী। স্থানীয়দের সহযোগীতায় আহত দুই পথচারীকে সিরাজগঞ্জ ২৫০ শষ্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেছা হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ড ভ্যানটিকে ভাংচুর এবং আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয় মুরুব্বিদের সহযোগীতায় জলন্ত গাড়িটির আগুন নিভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দাউদ জানান, ঘটনাস্থলে কাভার্ড ভ্যানটি উদ্ধার এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত