শিবগঞ্জে ব্লাকমেইল করে ধর্ষণ, সহায়তার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১১:৪১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় সাবেক এক স্কুলছাত্রীকে (১৭) ব্লাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এ ঘটনায় মূল অভিযুক্ত বিদ্যালয়ের অফিস সহকারী শাহজাহান আলী বাদশাহ (৪০) পলাতক রয়েছে। 

গত সোমবার (১৮ মার্চ) বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ ঘটনায় বিদ্যালয়ে বিক্ষোভ, মানববন্ধনের পর প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে ওই রাতেই ছাত্রীর ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণ মামলা করলে মঙ্গলবার (১৯ মার্চ) প্রধান শিক্ষককে সহায়তাকারী হিসেবে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ওই ছাত্রী বর্তমানে স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে অধ্যায়নরত।

মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার (এসআই) ফারুক হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় আদালতে মেয়েটির ২২ ধারায় জবানবন্ধী রেকর্ড সম্পন্ন হয়েছে।

পুলিশ, মেয়েটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, অফিস সহকারী শাহজাহানের ছেলের বন্ধু হবার সুবাদে তার বাড়িতে যাতায়াত ছিল ওই ছাত্রীর। এই সুযোগে শাহজাহান মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এসময় সে কিছু নগ্ন ছবি তুলে রাখে। পরে মেয়েটি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে তা না করে মেয়েটিকে ব্লাকমেইল করে ছবির ভয় দেখিয়ে মেয়েটির সাথে শারিরীক সম্পর্ক বজায় রাখে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত