দামুড়হুদায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১২:৪৪

শামসুজ্জোহা পলাশ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলা নামকস্থানে বালি ভর্তি ট্র্যাকের চাকায় পিষ্ট হয়ে আলিম হোসেন (২৪) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলে আরোহী বাবলু (২৪) গুরুতর আহত হয়েছে।

নিহত আলিম দামুড়হুদার জয়রামপুর গ্রামের নওদাপাড়ার আহাদ আলীর ছেলে ও আহত বাবলু একই গ্রামের তাহাজ উদ্দীনের ছেলে।

সোমবার সন্ধা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। আহত বাবলু চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধা রাতে দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের জয়রামপুর নওদাপাড়া গ্রামের রাজমিস্ত্রি আলিম হোসেন ও বাবলু মোটরসাইকেল যোগে ডুগডুগি পশুহাটে যাওয়ার পথে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের জয়রামপুর কাঠালতলা নামক স্থানে পৌঁছালে পিছন দিক থেকে আসা দর্শনা গামী বালি ভর্তি ট্র্যাক (ঢাকা মেট্রো-ট-১৬-৬৯১৮) তাকে ধাক্কা দিলে সড়কের উপর ছিটকে পড়ে। এসময় ট্রাকের চাকায় তার মাথাটি পিষ্ট করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, ট্রাকচালক ট্রাক ফেলে পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি ঘটনাস্থল থেকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত