প্রেমিকের সামনে তরুণীকে ধর্ষণ, ভিডিও ধারণ

প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১১:০৭

টাঙ্গাইল প্রতিনিধি

বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি খেলার মাঠে বসে গল্প করছিলেন প্রেমিক-প্রেমিকা। পরিচিত পাঁচ বন্ধু তিনটি মোটরসাইকেলে ওদের জোরপূর্বক গহীন বনে নিয়ে যায়। নির্জন বনে তারা প্রেমিক-প্রেমিকাকে বিবস্ত্র করে চর-থাপ্পর মারে। একে অপরকে জড়িয়ে ধরতে বলে।

পরে সাদ্দাম হোসেন, মো. জালাল ও আশরাফুল ইসলাম প্রেমিকের সামনেই কিশোরীকে ধর্ষণ করে। এসব ঘটনার ভিডিও ধারণ করা হয়।

নজরুল ইসলাম ও আফাজ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত থেকে এসব ঘটনার ভিডিও ধারণ করে। এক পর্যায়ে ওই প্রেমিকের ডাক-চিৎকারে এক ব্যক্তি এগিয়ে এলে মোটরসাইকেল যোগে ওই পাঁচ বন্ধু পালিয়ে যায়।

গত ১১ মার্চ টাঙ্গাইলের সখীপুরের বহেড়াতৈল ইউনিয়নের একটি বনে এমন ঘটনা ঘটে।

বিষয়টি জানাজানি হলে গ্রাম্য সালিসে বিচার হওয়ার চেষ্টা চলে। এক পর্যায়ে কোনো বিচার না পেয়ে গত শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা করেন। 

সখীপুর থানার পুলিশ রবিবার সকালে দুই নম্বর আসামি জালালকে (২৫) গ্রেপ্তার করে। পুলিশ জালালের কাছ থেকে ধর্ষণের ও প্রেমিক-প্রেমিকাকে বিবস্ত্র করার ভিডিও উদ্ধার করে। বাকি আসামিদের কাছে আরও ভিডিও রয়েছে বলে পুলিশের কাছ থেকে জানা যায়।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে। মেয়েটিকে রবিবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত