পানি উন্নয়ন বোর্ডের কর্মীকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৩:৫৪

বরিশালের আগৈলঝাড়ায় পানি উন্নয়ন বোর্ডের মৎস্য ঘেরের লক্ষাধিক টাকার মাছ লুটের পর এবার সংশ্লিষ্ট দপ্তরের মালিকানার সাইনবোর্ড লাগাতে গেলে সাইনবোর্ড ফেলে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মীকে মারধর ও হুমকি ধামকির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বরিশাল পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন গৌরনদী পানি উন্নয়ন বোর্ডের কার্যসহকারী শফিকুল ইসলাম শাহীন জানান, শুক্রবার দুপুরে উপজেলার বাগধা গ্রামে বাগধা ও চাঁদত্রিশিরা মৌজায় তাদের অফিস থেকে লিজ দেয়া ২ একর ২৫ শতক মাছের ঘেরে ‘পানি উন্নয়ন বোর্ডের মালিকানা’ সাইনবোর্ড লাগাতে যান তিনি। স্থানীয় লোকজন নিয়ে সাইনবোর্ড লাগানোর সময় শাহীনকে সাইনবোর্ড লাগানে বাঁধা প্রদান দেয় এলাকার রিয়াজুল বক্তিয়ার, মামুন বক্তিয়ার, শামসু বক্তিয়ার, আবেদীন বক্তিয়ার ও মাসুম বক্তিয়ার। ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে সাইনবোর্ড লাগাতে এসেছে জানালে একপর্যায়ে পাউবো’র কার্যসহকারী শাহীনকে মারধর করে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করাতে বাধ্য করে।

এ ঘটনায় পাউবো’র কার্যসহকারী শফিকুল ইসলাম শাহীন বাদী হয়ে শুক্রবার বিকেলে ঘটনার বিবরণ দিয়ে উল্লেখিতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত