পেটে ব্যথা থেকে মুক্তি পেতে আত্মহত্যা!

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৮:৫০

রহিম রেজা

ঝালকাঠির রাজাপুরের নারিকেলবাড়িয়া গ্রামে মো. মোদাচ্ছের হাওলাদার (৬৫) নামে এক হতদরিদ্র বৃদ্ধ পেটে ব্যথা থেকে মুক্তি পেতে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবার।

রবিবার সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের নারিকেলবাড়িয়া এলাকায় নিজ বাড়ির পাশে একটি আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মোদাচ্ছের ওই এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানান, মোদাচ্ছের দীর্ঘ দিন ধরে পাকস্থলিতে সংক্রমণজনিত রোগে ভুগছিলেন। দারিদ্রতার কারণে পরিবার থেকে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছিলেন না। তিনি পেটে ব্যথার কারণে মাঝে মধ্যে পাগলের মতো আচরণ করতেন। অসুস্থতার কারণে ও চিকিৎসার অভাবে হতাশা থেকে তিনি গত তিন বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

মোদাচ্ছের হাওলাদারের ছেলে আবু সালেহ জানান, শনিবার রাতের খাবার খেয়ে ঘরের সবাই ঘুমিয়ে পড়েন। সকালে বাড়ির পূর্ব দিকে একটি আম গাছের সাথে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখতে স্থানীয়রা।

মোদাচ্ছের হাওলাদারের চাচাত ভাই সাবেক পুলিশ সদস্য আব্দুল বারেক হাওলাদার জানান, আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন মোদাচ্ছের।

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকলেও লাশের ময়নাতদন্ত করা হবে এবং এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত