শিবগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ৩

প্রকাশ : ০৯ মার্চ ২০১৯, ০৪:১১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (১২) রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মার্চ) গ্রেপ্তারকৃতরা হলেন, ৮ ডাকাতি মামলার আসামি ও জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা বেলাল বাজার এলাকার হুমায়ন কবিরের ছেলে কারিমুল ইসলাম ওরফে কারেন্ট (৩০), শিবগঞ্জের চাকলা ঢুবনীপাড়া এলাকার মৃত নূর মোহম্মদের ছেলে আনারুল ইসলাম (৫০) ও একই এলাকার মৃত তেনু আলীর মেয়ে স্বামী পরিত্যাক্তা শিউলি খাতুন (২৫)।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জুলহাস আলী মৃধা জানান, গত মঙ্গলবার ৫ মার্চ সকালে মাদ্রাসা যাবার পথে ওই মেয়েটিকে জোর করে তুলে শিউলির বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে কারেন্ট। একাজে তাকে সহায়তা করে আনারুল ও শিউলি। কিন্তু মেযেটির চিৎকারে আশপাশের মানুষজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৭ মার্চ) মেয়েটির মা শিবগঞ্জ থানায় মামলা করলে পুলিশ ওই ৩ জনকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে বিকেলে আদালতে পাঠায়। মেয়েটি বৃহস্পতিবার সন্ধ্যায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দী দিয়েছে। তাকে অভিভাবকের জিম্মায় দিয়েছে আদালত।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত