মাদক নির্মূলে গণমাধ্যমের সহযোগিতা চান স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ১৫:৪৭

সাহস ডেস্ক

স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘প্রধানমন্ত্রী দুটি জায়গায় জিরো টলারেন্সের কথা বলেছেন, জঙ্গি-সন্ত্রাস ও মাদক। জঙ্গি ও সন্ত্রাস দমনে গণমাধ্যম আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে জোরাল ভূমিকা পালন করেছে। মাদক থেকে মানুষ মুক্তি চায়। মাদক নির্মূলেও গণমাধ্যমের অগ্রণী ভূমিকা প্রয়োজন।’

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেডের দৈনিক ‘সময়ের আলো'’ পত্রিকার শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যেভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করেছি তেমনি করে মাদককে নির্মূল করব। সবাই সহযোগিতা করছে, গণমাধ্যম এক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে।’ মাদক নির্মূলে নতুন মাদক আইন যথোপযুক্ত হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘একটা মিডিয়া অনেক ধরণের ভূমিকা পালন করতে পারে। গণমাধ্যম দেশের কথা বলবে, সমৃদ্ধির কথা বলবে, বাঙালির ঐতিহ্যের কথা বলবে, দেশকে ভালোবেসে এগিয়ে নিয়ে যাবে। এ ক্ষেত্রে সময়ের আলো দৃষ্টান্ত স্থাপন করবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, জাতীয় পার্টির সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও আমিনুল হক নাবিল, সংসদ সদস্য সাগুপ্তা এমিলি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন ও প্রকাশক গাজী আহমদুল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত