বসন্ত উৎসবে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৩৫

সোহাগ লুৎফুল কবির

পহেলা ফাল্গুন উপলক্ষে প্রেমিক নাইমের সাথে দেখা করাই কাল হল সিরাজগঞ্জের বেলকুচি থানার এক তরুণীর। প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক নাঈমকে গ্রেপ্তার করেছে বেলকুচি থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে রবিবার দুপুরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নাঈম। গ্রেপ্তারকৃত নাঈম জেলার বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত নাঈমের সাথে মোবাইলফোনে এক তরুণীর পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৩ ফেব্রুয়ারি প্রেমিক নাঈম বসন্ত উপলক্ষে বেড়ানোর কথা বলে তরুণীকে ডেকে নিয়ে যায়। এর পর নাঈম ও তার দুই বন্ধু মিলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরিবারের সহায়তায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি হয় ওই তরুণী। গত ১৬ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে তরুণীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। 

১৭ ফেব্রুয়ারি ভোর রাতে বেলকুচি উপজেলার যমুনা নদীর চরাঞ্চলে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় ধর্ষক প্রেমিক নাঈমকে। রবিবার দুপুরে আদালতে হাজির করা হলে নিজের অপরাধ স্বীকার করে জবানবন্দি দেয় নাঈম।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত