তিন বস্তা ফেন্সিডিলসহ আটক ২

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪২

শামসুজ্জোহা পলাশ

খুলনা র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প র‌্যাবের সদস্যরা অভিযান চালিয়ে কলা বোঝাই পিকআপ ভ্যানে করে পাচার করার সময় ৫৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় পিকআপের ড্রাইভার আলমিন বাবু (৩১) ও হেলফার হাসান মিয়াকে (২৮) আটক করে র‌্যাব।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার জিরো পয়েন্ট ঝিনাইদহ সদর উপজেলার ছোট কামারকুন্ডু সাকিনন্থ এলাকা থেকে এসব মাদক কলা বোঝাই পিকআপ ভ্যান ও পাচারকারীদের আটক করে র‌্যাব।  

আটককৃত পিকআপের ড্রাইভার আলমিন বাবু ঢাকা নবাবগঞ্জ উপজেলার রূপারচর গ্রামের মৃত. লাভলু মিয়া ছেলে এবং তার সহকারী হাসান মিয়া ঝিনাইদহর কোটচাঁদপুর উপজেলার কুশনা গ্রামের মাঝের পাড়ার মৃত আব্দুল বারেকের ছেলে।

খুলনা র‌্যাব-৬ এর ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মো. মাসুদ আলম (প্রেস বিজ্ঞপ্তি) জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে ঝিনাইদহ র‌্যাব সদস্যরা মাদকবিরোধী অভিযান কালে ধাওয়া করে একটি কলা বোঝাই পিকআপ ভ্যান (রেজি নং- ঢাকা মেট্ট্রো-ন-১১-৪৭৩০) আটক করতে সক্ষম হয় র‌্যাব। আটকের পর ট্রাকটি তল্লাশী করে র‌্যাব সদস্যরা কলার ভিতর লুকিয়ে রাখা ৩টি বস্তা থেকে ৫৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। এসময় এই ফেন্সিডিলের মালিক মাদক ব্যবসায়ী ও পিকআপের ড্রাইভার আলামিন বাবু ও হেলফার হাসান মিয়াকে আটক করে র‌্যাব।

র‌্যাবের কোম্পানি কমান্ডার এএসপি মো. মাসুদ আলম আরও জানান, শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতেই আটককৃত মাদক ব্যবসায়ী দু’জনসহ পিকআপ ভ্যান ও ৫৬১ বোতল ফেন্সিডিল ঝিনাইদহ সদর থানায় সোপর্দ করে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য বিশেষ ক্ষমতা আইনে একটি মাদক মামলা দায়ের করে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত