হাতিরঝিল ওয়াটার ট্যাক্সির নতুন রুট চালু

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৯

সাহস ডেস্ক

হাতিরঝিল সমন্বিত উন্নয়ন প্রকল্পের অধীনে ওয়াটার ট্যাক্সিগুলোতে যাত্রীদের আগ্রহের কথা মাথায় রেখে এবার নতুন আরও একটি রুট চালু করেছে হাতিরঝিল ওয়াটার ট্যাক্সি কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন গুদারাঘাট ওয়াটার ট্যাক্সি ঘাটের দায়িত্বরত কর্মকর্তা আরিফুল ইসলাম।

এতদিন গুলশান সংলগ্ন গুদারাঘাট থেকে এফডিসি, রামপুরা ব্রিজ। আবার রামপুরা ব্রিজ থেকে এফডিসি, পুলিশ প্লাজা, গুদারাঘাটের মধ্যে ওয়াটার ট্যাক্সি চলাচল করতো। যাত্রীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে এবার গুদারাঘাট থেকে পুলিশ প্লাজায় যাতায়াতের জন্য নতুন একটি রুট চালু করেছে কর্তৃপক্ষ। এই রুটে আসন প্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে ১০ টাকা।

বর্তমানে হাতিরঝিলে মোট ১৫টি ওয়াটার ট্যাক্সি চলাচল করছে। সেখানে রামপুরা ব্রিজ সংলগ্ন ঘাট থেকে গুলশান-১ নম্বর গুদারঘাট পর্যন্ত ২৫ টাকা, এফডিসি মোড় সংলগ্ন ঘাট পর্যন্ত ৩০ টাকা, পুলিশ প্লাজা পর্যন্ত ১৫ টাকা ভাড়া নেয়া হচ্ছে। অন্যদিকে গুদারাঘাট থেকে এফডিসি পর্যন্ত ৩০ টাকা, রামপুরা পর্যন্ত ২৫ টাকা ভাড়ায় যাত্রীরা যাতায়াত করতে পারছেন। সেই সঙ্গে এখন গুদারাঘাট থেকে থেকে পুলিশ প্লাজা পর্যন্ত নতুন এই রুটে ১০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। প্রতিদিন সকাল সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ওয়াটার ট্যাক্সি চলাচল করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত