বরগুনা হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়েছে স্বামী

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৫০

সাহস ডেস্ক

বরগুনা জেনারেল হাসপাতালে শিল্পী নামের এক গৃহবধূর মরদেহ রেখে পালানোর অভিযোগ উঠেছে স্বামী ফারুক আকনের বিরুদ্ধে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

শিল্পী বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের বাসিন্দা ফারুক আকনের স্ত্রী। তাদের সংসারে চারটি সন্তান রয়েছে।

নিহত শিল্পীর পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, কিছুদিন আগে শিল্পীর বোন মাজেদা বিদেশ থেকে বাংলাদেশে এসে বোন জামাই ফারুকের বাড়িতে বেড়াতে আসেন। এসময় দুলাভাই ফারুক শালিকা মাজেদার কাছে ৫০ হাজার টাকা ধার চেয়ে বসেন। সেই সময় মাজেদা দুলাভাইকে টাকা দিতে অস্বীকৃতি জানালে ফারুক ও তার স্ত্রী শিল্পীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনা দেখে বোনের বাড়ি থেকে চলে যায় মাজেদা। 

সেই কথা কাটাকাটির সূত্র ধরে ঘটনার দিন বিকেলে ফারুক তার স্ত্রী শিল্পীকে বেদম মারধর করে। এক পর্যায়ে শিল্পী মারা গেছে ভেবে মুখে বিষ ঢেলে রাখে ফারুক। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্বামী ফারুকই নিজের স্ত্রী শিল্পীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক শিল্পীর পাকস্থলি পরিষ্কার করার পরও বাঁচাতে ব্যর্থ হন। আর শিল্পী মারা যাওয়ার খবরে স্বামী ফারুক হাসপাতাল থেকে উধাও হয়ে যান।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তানভীর শাকিল জানান, ‘রোগীর শরীর থেকে পয়জন নিষ্কাশন করা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তবে এতো পয়জন মুখে ঢেলে মানুষ মারা সম্ভব নয়। রোগী হয়তো নিজেই বিষপান করেছেন।’

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, ‘ঘটনাটির ব্যাপারে আত্মহত্যার প্ররোচনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত