ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৬

সাহস ডেস্ক

ফেনীতে বাস ও হিউম্যান হলারের সংঘর্ষে তিনজন নিহত ও ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় আহত ৭ জনের মধ্যে গুরুতর অবস্থায় তিন জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা য়ায়, লেমুয়াগামী একটি হিউম্যান হলার (উপকূল পরিবহন) মহাসড়কের ওই স্থানে পৌঁছালে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে হিউম্যান হলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। পরে আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়।

মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন জানান, নিহতদের মধ্যে লেমুয়া এলাকার মুক্তিযোদ্ধা আবদুস সোবহান রয়েছে। অন্য দু’জনের নাম-পরিচয় পাওয় যায়নি।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, এ ঘটনায় আহতদের মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত