‘মুখে বিষ ঢেলে হত্যার পর ঝুলিয়ে রাখা হয় গৃহবধূ আঁখিকে’

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৪

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুরে গৃহবধূ আঁখি বোস হত্যায় জড়িত শ্বশুর, শাশুড়ি ও স্বামীর সর্বোচ্চ শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিহত গৃহবধূ আঁখি বোসের বাবা গোবিন্দ চন্দ্র বসু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আঁখির শ্বশুর সন্তোষ বোসের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় প্রাণ দিতে হয়েছে আমার একমাত্র কন্যা আঁখিকে। শুধু তাই নয়, তাকে হত্যার পর মুখে বিষ ঢেলে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টাও করেছে তারা। 

তিনি বলেন, ২০১৭ সালে সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর গ্রামের সন্তোষ বোসের ছেলে অরুপ বোসের সাথে হিন্দু ধর্মীয় নীতি অনুয়ায়ী আমার একমাত্র কন্যা আঁখি বোসের বিয়ে হয়। বিয়ের পর জামাই অরুপ বোস মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য আমার মেয়েকে বিভিন্ন সময় চাপ প্রয়োগ করতো। আমি অনেক কষ্ট করে তাকে মোটরসাইকেল কেনার ২ লাখ টাকাও প্রদান করি। এছাড়াও বিয়ের সময় সাড়ে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকা প্রদান করি।

তারপরও আমার কন্যাকে বিভিন্ন সময় তার শ্বশুর, শাশুড়ি ও স্বামী শারিরীক ও মানসিকভাবে নির্যাতন করতো। বিশেষ করে শ্বশুর সন্তোষ বোস আমার কন্যা সুন্দরী হওয়ায় তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। তার কুপ্রস্তাবে রাজী না হওয়ায় শাশুড়ি অশোকা বোস ও স্বামী অরুপ বোসের কাছে মিথ্যাচার করতো। এর প্রেক্ষিতে তারাও তাকে মারধর করতো। এরই জের ধরে গত ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে লম্পট শ্বশুর সন্তোষ বোস ওরফে এসকে বোসের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় প্রাণ দিতে হলো আমার কন্যা আঁখিকে। 

সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন, গোবিন্দ চন্দ্র বসুর স্ত্রী জোছনা বসু, শালিকা অর্পনা বিশ্বাস, প্রতিমা হালদারসহ স্থানীয় লোকজন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত