x

এইমাত্র

  •  আজ ১৭ই জুলাই প্রকাশিত হচ্ছে এইচ এস সি ফলাফল ২০১৯।

নির্বাচনের আগেই বিজয়ের পথে বাবুল ও লতিফা

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩২

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়ন বাতিল হওয়ায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রুহুল আমিন বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা দলের সহ-সভাপতি লতিফা আক্তারের বিজয় নিশ্চিত হয়েছে। লালমনিরহাট জেলা রিটার্নিং অফিসারের অফিস সূত্রে এ তথ্য পাওয়া গেছে। 

জানা যায়, জেলার পাটগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী রুহুল আমিন বাবুল ও আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদুল ইসলাম শাহীন মনোনয়ন পত্র দাখিল করেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থী হিসেবে ওয়াজেদুল ইসলাম শাহীনের মনোনয়ন পত্রে ভোটারের স্বাক্ষর কম থাকায় তার মনোনয়ন পত্র মঙ্গলবার যাচাই-বাছাইয়ে বাতিল করেন জেলা রিটানিং কর্মকর্তা।

ওই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপি নেত্রী লতিফা আক্তার, আওয়ামী লীগ নেত্রী সাজেদা বেগম ও রেজওয়ানা পারভীন সুমি। কিন্তু আওয়ামী লীগ নেত্রী সাজেদা বেগম ও রেজওয়ানা পারভীন সুমি আয়কর রিটার্নের কাগজ জমা না দেওয়ায় তাদের মনোনয়ন বাতিল করেন জেলা রিটানিং কর্মকর্তা। ফলে বিজয়ের পথে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী রুহুল আমিন বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী লতিফা আক্তার।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত