পিরোজপুরে ইঁদুরের ফাদে জড়িয়ে ক‌লেজছাত্রের মৃত্যু

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১৯

সাহস ডেস্ক

পিরোজপুর সদর উপজেলায় ইঁদুর মারার বৈদ্যু‌তিক ফাঁ‌দে জ‌ড়ি‌য়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমন শেখ (১৮) না‌মে এক ক‌লেজছাত্রের মৃত্যু হয়েছে।

১২ ফেব্রুয়া‌রি (মঙ্গলবার) দিবাগত রাতে উপজেলার পূর্ব জুজখোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন শেখ ওই গ্রামের শহিদুল ইসলাম শেখের ছেলে। তিনি পিরোজপুর আফতাব উদ্দিন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার পূর্ব জুজখোলা গ্রামের কৃষক দুলাল হালদার ইঁদুরের ক্ষতি থেকে বোরো ধানের ক্ষেত রক্ষা করতে ক্ষেতের চারপাশ গুনার তার দিয়ে বিদ্যুৎ-সংযোগ দেন। 

জুজখোলা গ্রামের মজিবর রহমান শেখ, তার ভাগ্নে আল আমিন ও ইমন শেখসহ কয়েকজন পাখি শিকারের জন্য মঙ্গলবার রাত ১০টার দিকে ধান ক্ষেত দিয়ে যাচ্ছিল। এ সময় মজিবর রহমান, ইমন শেখ ও আল আমিন ওই  তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাদের সঙ্গে থাকা অন্যরা আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ইমন শেখকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মজিবর রহমান ও আল আমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, এ ঘটনায় ক্ষেতের মালিক মুকুন্দ্র হালদারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত