ব্রহ্মরাজপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ৩

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৯

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে গৃহবধূ আঁখি বোসের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শ্বশুর বাড়ির ফ্যানের সাথে ওড়নায় আঁখির লাশ ঝুলে ছিল।

এদিকে, নিহত আঁখির স্বামী অরুপ বোস, তার শ্বশুর এস. কে বোস (সন্তোষ কুমার বোস) ও শাশুড়ি অশোকা বোসকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, আঁখির লাশ ঝুলন্ত থাকলেও তার দু’টি পা মেঝেতে পাতানো অবস্থায় ছিল। নিহতের নাক থেকে দুর্গন্ধযুক্ত বিষাক্ত পানি বের হচ্ছিল বলে জানান তিনি। তার দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা কঠিন। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান। জিজ্ঞাসাবাদের জন্য আঁখির স্বামী অরুপ বোস, তার শ্বশুর এস. কে বোস ও শাশুড়ি অশোকা বোসকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, আঁখির মত এত ভালো গৃহবধূ এই এলাকায় নেই। তাকে প্রায়ই অত্যাচার ও নির্যাতন করত স্বামী, শ্বশুর ও শাশুড়ি।

নিহতের মা জোছনা বসু ও তার স্বজনদের অভিযোগ, আঁখির শ্বশুর-শ্বাশুড়ি ও তার স্বামী প্রায়ই তাকে মারধর ও নির্যাতন করতো। পারিবারিক কলহের জের ধরে আঁখিকে জোরপূর্বক গালে বিষ ঢেলে হত্যার পর লাশ ফ্যানে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত