রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, আহত দুই এসআই

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩৯

সাহস ডেস্ক

রাজধানীর ওয়ারী এলাকায় পুলিশের সঙ্গে ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে। এই ঘটনায় শান্ত নামে এক যুবক নিহত হয়েছেন। শান্ত ডাকাত দলের সদস্য এবং এ ঘটনায় দুই উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

১১ ফেব্রুয়ারি (সোমবার) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওয়ারীর গোপীবাগ এলাকার রেলগেটের পাশে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

১২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ভোর ৪টার দিকে শান্তকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, ‘রাতে গোপীবাগ এলাকায় ৭/৮ জনের একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যকে আঘাত করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর গুলি চালালে শান্ত নামে এক ডাকাত সদস্য আহত হন। পরে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।’

এসময় সুকান্ত ও রকিবুল ইসলাম নামে দু’জন এসআই গুরুতর আহত হয়েছেন। এদের একজন বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও আরেকজন আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান ওসি।

ওয়ারী থানার এসআই মফিজ উদ্দিন জানান, ‘নিহত শান্তের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত