নীলফামারীর ৬ উপজেলায় ৭২ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৫১

প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ছয় উপজেলায় প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত শেষ দিনে জেলা সদরের প্রার্থীরা জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম ও উপজেলা পর্যায়ের প্রার্থীরা স্ব-স্ব উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরমধ্যে চেয়ারম্যান পদে ২১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন ও সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ২১ জন।

নীলফামারী সদর- এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন পত্র দাখিল করেন। তার হলেন- শাহিদ মাহমুদ (আ.লীগ), ফয়েজ আহমেদ (এনপিপি-ন্যাশনাল পিপলস পার্টি) ও সাদিক হোসেন নয়ন (স্বতন্ত্র)।

এখানে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ছয়জন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন- দীপক চক্রবর্তী (আ.লীগ), মিজানুর রহমান (আ.লীগ), শাহজামাল (আ.লীগ), রফিকুল ইসলাম রফিক (আ.লীগ), শরিফুল ইসলাম রিপন (আ.লীগ) ও আতাউর রহমান বাবু (ন্যাপ)।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী (আ.লীগ), শান্তনা চক্রবর্তী (আ.লীগ) ও জেসমিন আক্তার সাথী (আ.লীগ)।

সৈয়দপুর উপজেলা- এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তিন জন। এরা হলেন- বর্তমান চেয়ারম্যান মোখছেদুল মোমিন (আ.লীগ), জয়নাল আবেদীন (জাতীয় পার্টি) ও রুহুল আলম (ওয়ার্কাস পার্টি)।

এখানে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৫ জন। তারা হলেন- আজমল হোসেন (স্বতন্ত্র), আনোয়ার হোসেন প্রামানিক (স্বতন্ত্র), মো. সুরত আলী (জাপা), মনোয়ার হোসেন ও মো. জাহাঙ্গীর সরকার (স্বতন্ত্র)।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৩ জন।তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু (স্বতন্ত্র) সানজিদা বেগম লাকী (স্বতন্ত্র) ও হাসিনা বেগম (স্বতন্ত্র)।

ডোমার উপজেলা- এই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া (স্বতন্ত্র), তোফায়েল আহমেদ (আ.লীগ) ও ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী (স্বতন্ত্র)।

এখানে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে ৪ জন। এরা হলেন- আব্দুল মালেক (আ.লীগ), রনজিৎ কুমার রায় (স্বতন্ত্র), জগৎবন্ধু (স্বতন্ত্র) ও শাহজাহান সিরাজ স্বপন(স্বতন্ত্র)।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান সন্ধ্যা রানী (আ.লীগ), রওশন কানিজ ও দীপা রানী রায় (স্বতন্ত্র)।

ডিমলা উপজেলা- এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৪ জন। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম (আ.লীগ), মোশারফ হোসেন (জাতীয় পার্টি), সাবেক গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান (ন্যাপ) ও সোহেল হোসেন (ওয়ার্কাস পার্টি)।

এখানে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৪ জন। তারা হলেন- নিরেন্দ্র নাথ রায় নিরু (আ.লীগ), আমজাদ হোসেন সরকার (আ.লীগ), মোফাখারুল ইসলাম পেলব (ন্যাপ) ও সুজয়চন্দ্র রায় (স্বতন্ত্র)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোয়নপত্র দাখিল করেন ৩ জন। তারা হলেন- জাহানারা বেগম (আ.লীগ), তাজলি খাতুন (ন্যাপ) ও বর্তমান ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা (স্বতন্ত্র)।

জলঢাকা উপজেলা- এই উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ২ জন। তারা হলেন- আনছার আলী মিন্টু (আ.লীগ) ও আব্দুল ওয়াহেদ বাহাদুর (স্বতন্ত্র হিসাবে আ.লীগ)।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন ৪ জন। তারা হলেন- মশিউর রহমান (আ.লীগ), গোলাম আযম এলিন (জাসদ ইনু), শাহিনুল ইসলাম (আ.লীগ) ও মোমিনুল ইসলাম মঞ্জু (জাতীয় পার্টি)।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন দুই জন। তারা হলেন- বর্তমান নারী ভাইস চেয়ারম্যান রিভা আক্তার (স্বতন্ত্র) ও মনোয়ারা বেগম (স্বতন্ত্র)।

কিশোরীগঞ্জ উপজেলা- এখানে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করে ৬ জন। তারা হলেন- বর্তমান চেয়ারম্যান রশিদুল ইসলাম (জাতীয়পার্টি), জাকীর হোসেন বাবুল (আ.লীগ), বিপ্লব কুমার সরকার দিপু (স্বতন্ত্র), আবুল কালাম বারী পাইলট (স্বতন্ত্র), আ,ফ,ম রুহুল ইসলাম (স্বতন্ত্র) ও রশিদুল ইসলাম রশিদ (স্বতন্ত্র)।

এখানে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়ন দাখিল করেন। তারা হলেন- রবিউল ইসলাম (আ.লীগ), স্বপন কুমার রায় (আ.লীগ), ইদ্রিস আলী(স্বতন্ত্র), বাদশা আলমগীর (স্বতন্ত্র), আশিক আলী (স্বতন্ত্র), হাফিজুল ইসলাম (স্বতন্ত্র) ও কুদর ই-খোদা (স্বতন্ত্র)।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান শিরিনা বেগম (স্বতন্ত্র), লাইলী বেগম কাদের (আ.লীগ), মোখলেছা বেগম (স্বতন্ত্র), রোকসানা বেগম (স্বতন্ত্র), নাছিমা বেগম (স্বতন্ত্র), শিল্পী রানী (স্বতন্ত্র) ও শাপলা বেগম (স্বতন্ত্র)।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত