৯৮০ বোতল ফেন্সিডিল, ১২১৫ পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২২

চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় বিজিবি ও র‌্যাবের অভিযানে ৯৮০ বোতল ফেন্সিডিল ও ১২১৫ পিস ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সকালে ও গত মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে পৃথক অভিযানগুলি চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার গোয়ালডুবি গ্রামের মৃত. আবুল হোসেনের ছেলে কালু মিয়া (৬০), বাখের আলী গ্রামের আজিজুল হকের ছেলে রাজিব আলী (১৮) ও টিকরামপুর গ্রামের ইসারুল হকের ছেলে তুষার আলী (২২)।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার, ৫৯ বিজিবি ব্যাটলিয়ন কমান্ডার লে. কর্নেল এসএম সালাহউদ্দিন ও র‌্যাব-৫ ব্যাটালিয়নের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে
অভিযানগুলি নিশ্চিত করা হয়েছে।

বুধবার সকাল ৭টার দিকে শিবগঞ্জের আজমতপুর সীমান্তের হুদমাপাড়া মাঠ এলাকা থেকে বস্তাভর্তি ৪৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা। এসময় চোরাকারবারীরা ভারতের দিকে পালিয়ে যায়।

বুধবার সকাল ৬টার দিকে সদরের মালোবাগডাঙ্গা এলাকার একটি ক্ষেত থেকে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের বাখের আলী বিওপি সদস্যরা ৪৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে কালু মিয়া ও রাজিবকে।

মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে সদরের ক্লাব সুপার মার্কেট এলাকা থেকে ৯৫৫ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হয় তুষার।

মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে শিবগঞ্জের সরকারপাড়া মাঠ এলাকা থেকে ৫৩ বিজিবির ফতেপুর বিওপি সদস্যরা ২৬০ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় সন্দেহভাজন এক ব্যক্তি ভারতের দিকে পালিয়ে যায়।

মঙ্গলবার রাত ৭টার দিকে সদরের বাখের আলী মাঠ এলাকা থেকে ৫৩ বিজিবির জহুরপুরটেক বিওপি সদস্যরা ব্যাগ ভর্তি ৪৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় এক চোরাকারবারী ভারতের দিকে পালিয়ে যায়।

এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরসহ প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও র‌্যাব।

সাহস২৪.কম/রিয়াজ