সাতক্ষীরায় টেকসই উন্নয়ন কর্নার কার্যক্রমের উদ্বোধন

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৯, ১৩:০১

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ৬০৩টি শিক্ষা প্রতিষ্ঠানে টেকসই উন্নয়ন কর্নার (এসডিজি), বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নারসহ পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তাফ কামাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পর্যায়ক্রমে সাতক্ষীরা সিলভার জুবিলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বালক উচ্চ বিদ্যালয়, সাতক্ষীরা সরকারি ডিগ্রি কলেজ, সীমান্ত ড্রিগ্রি কলেজ ও আগরদাড়ি দাখিল মাদ্রাসায় এসব কার্যক্রমের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক বলেন, বাংলাদেশে নারীই শক্তি, নারীই প্রেরণা ও নারীই সমৃদ্ধির সোপান। দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে নারীদের ভূমিকা অনস্বীকার্য। এদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটানা তিনবারসহ মোট চারবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তিনি নারী শক্তির আঁধার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সাতক্ষীরা শাখার কর্মকর্তা শাহ আব্দুস সাদী, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অনিন্দিতা রায়, অতিরিক্ত জেলার প্রশাসক (রাজস্ব) এমএম মাহামুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ বদিউজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমিনসহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত