x

এইমাত্র

  •  হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী’র মৃত্যু

সাতক্ষীরায় প্রশ্ন ফাঁস চক্রের সদস্য আটক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৯, ১১:৫৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা শহর থেকে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

মঙ্গলবার রাত ১১টার দিকে শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্যের নাম ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুব (১৮)। তিনি রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে এবং রাজশাহী মসজিদ মিশন একাডেমি স্কুল এন্ড কলেজের সে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী। বর্তমানে তারা সাতক্ষীরা শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করে। 

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (উপ-পরিচালক) লেঃ কমান্ডার বিএন এ.এম.এম জাহিদুল কবীর জানান, সাতক্ষীরা সদর থানার আওতাধীন শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকায় মঙ্গলবার রাত ১১টার দিকে কতিপয় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় সেখানকার একটি ভাড়াবাসা থেকে আসন্ন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুবকে আটক করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ইয়াকুব স্বীকার করেছে ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ তৈরী করে সে। আগ্রহী প্রার্থীগণ ওই নামের মেসেঞ্জার গ্রুপ থেকে প্রশ্নপত্র ক্রয়ের জন্য যোগাযোগ করলে সে তার বিকাশ নাম্বারে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। তার এই চক্রের সাথে মোট ৮১ জন সদস্য রয়েছে বলে ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুব প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত