রুপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৯, ১৮:০২

সাহস ডেস্ক

মেয়েকে ঘরে একা রেখে ওয়াজ শুনতে গিয়েছিল পরিবারের সবাই আর এই সুযোগে বখাটেরা তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকার নবম শ্রেণির এক শিক্ষার্থীর অভিভাবকরা। 

গতকাল শুক্রবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার কায়েতপাড়া সাইতান গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। তবে পুলিশ এখন পর্যন্ত ধর্ষণকারী মৃদুল (২২), নিজাম (২৪) ও সিয়াম (২১) গ্রেপ্তার করতে পারেনি।

নির্যাতনের শিকার শিক্ষার্থীর মা জানান, তারাবো হাটিপাড়া এলাকার বাসিন্দা নবম শ্রেণির শিক্ষার্থী শুক্রবার মায়ের সঙ্গে তার নানির বাড়ি কায়েতপাড়া সাইতার গ্রামে বেড়াতে যায়। রাতে বাড়ির পাশে ওয়াজ মাহফিল চলছি। পরিবারের সদস্যরা মেয়েকে ঘরে একা রেখে ওয়াজ শুনতে যায়। এসময় লতিফ মিয়ার ছেলে বখাটে মৃদুল (২২) সোয়ালামানের ছেলে নিজাম (২৪) ও গোলবক্স মিয়ার ছেলে সিয়াম (২১) ওই শিক্ষার্থীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এসময় শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ব্যাপারে শিক্ষার্থীর মা বাদী হয়ে রুপগঞ্জ থানায় তিনজনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক জানান, বখাটে মৃদুল এক শিক্ষার্থীকে বাসা থেকে তুলে নিয়ে ধর্ষণ করেছে। তাকে সহগযোগিতা করেছে তার দুই বন্ধু নিজাম ও সিয়াম। তিনজনই পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত