‘রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়’

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫১

সাহস ডেস্ক

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই কোন ভাবে কেউ আমার দ্বারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবেন না। একটি জীবন অনন্তকাল থাকবে না। তাহলে কেনো আমরা একে অপরের প্রতিদ্বন্দি হবো। আমাদের মনে রাখতে হবে রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়। রাজনীতির লক্ষ্য যেন হয় মানুষের কল্যাণ ও সুন্দর সমাজ বির্নিমান।

আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে পিরোজপুর জেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, রাজনীতি মানেই হল নিজেকে উৎসর্গ করা। আমি বিশ্বাস করি, ‘নীতির রাজাই হল রাজনীতি, রাজার নীতি রাজনীতি নয়।’ 

তিনি বলেন, আমি আপনাদের স্বজন হিসেবে ভাই হিসেবে বন্ধু হিসেবে গভীর কৃজ্ঞতা জানাই, আমাকে আজকের এখানে পৌঁছানোর জন্য ভোট দিয়েছেন, দোয়া দিয়েছেন, সহযোগীতা করেছেন। সবার পরস্পরের আন্তরিকতায় আমাকে এখানে পৌঁছে দিয়েছে। 

মন্ত্রী আরো বলেন, কেউ আমার দ্বারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবেন না। কে বিএনপি করেন, কে আওয়ামী লীগ করেন সেটা আমার কাছে মূখ্য নয়। আমি চাই সকলে কাঁধে কাঁধ মিলিয়ে পিরোজপুরসহ বাংলাদেশ বির্নিমানে কাজ করতে।

জেলা প্রশাসক আবু মোহাম্মদ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মককর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সুধীজনের সাথে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদারসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত