তারেক লন্ডনে বসে কলকাঠি নাড়ছেন: হানিফ

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৬:০১

সাহস ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘আমরা পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই, বাংলাদেশের জনগণ তারেক রহমানের মতো সন্ত্রাসী, দুর্নীতিবাজ এবং চরিত্রহীন কোনও ব্যক্তিকে রাজনৈতিক নেতা হিসেবে মানবে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে সারা জীবনের জন্য বিএনপি থেকে বিদায় করেন, তাহলে যদি বিএনপি তার কলঙ্ক থেকে একটু বেরিয়ে আসতে পারে। জনগণের আস্থা সৃষ্টি করতে পারে।’

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে স্বপ্ন ফাউন্ডেশন আয়োজিত একাদশ জাতীয় নির্বাচন এবং জনগণের প্রত্যাশা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, এখনও তারেক রহমান লন্ডনে বসে কলকাঠি নাড়ছেন। আমরা দেখছি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও স্থানীয় সরকার নির্বাচনের তফসিল ঘোষণার পর বিএনপি নেতারা লন্ডনে যাচ্ছেন। এতে বোঝা গেল, ওখানকার সিদ্ধান্তের বাইরে তাদের কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।

বিশেষ অতিথি হিসেবে কথা বলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

আয়োজক সংগঠনের সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এ আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, একাত্তর সালে যাদের বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, সেই স্বাধীনতার বিপক্ষের শক্তির সঙ্গে জনগণ আপস করতে পারে না- করবেও না। যুদ্ধাপরাধী, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির সঙ্গে জনগণ নেই। এ নির্বাচনে এটিও প্রমাণিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত