ময়মনসিংহে নবজাতকের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১৬:০০

সাহস ডেস্ক

ময়মনসিংহের একটি প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলায় নবজাতকের মৃত্যুর ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে এই ঘটনায় রবিবার (২০ জানুয়ারি) রাতে নবজাতকের বাবা হারুন অর রশিদ কোতোয়ালি মডেল থানায় কর্তব্যরত ৬ চিকিৎসককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলার আসামিরা হলেন- সিজিরিয়ান কাজে নিয়োজিত ডা. শিশির (৩৪), সিনিয়র স্টাফ নার্স অলিম্পিয়া (৩০), হাসপাতাল মালিক রেজাউল কবির মুরাদ (৪৪), আরিফুর রহমান জনি (৩২), আজাহার মাহমুদ জুয়েল (৩০) ও মেহেদি হাসান(৩৩)। পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি রেজাউল, আরিফুর ও মেহেদিকে গ্রেপ্তার করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহমেদ জানান, নবজাতকের বাবা হারুন অর রশিদের অভিযোগের প্রেক্ষিতে এজাহারভূক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা চলছে।

উল্লেখ্য, রবিবার (২০ জানুয়ারি) সকাল থেকেই জান্নাত বেগমের প্রসব ব্যথা শুরু হয়। রাত ১১টার সময় প্রচণ্ড ব্যথা নিয়ে মহানগরীর কৃষ্টপুর আলিয়া মাদ্রাসার রোডের পরশ প্রাইভেট হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে রাত ১২টার সময় সিজারের মাধ্যমে এক পুত্র সন্তানের জন্ম দেন জান্নাত। কিন্তু এর আধা ঘণ্টা পর পরিবারের হাতে হাসপাতাল কর্তৃপক্ষ তুলে দেয় মৃত পুত্র সন্তান। মৃত ওই সন্তানের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল। ২১ জানুয়ারি দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে পারিবারিক গোরস্থানে নবজাতককে দাফন করা হয়েছে। নবজাতকের মা জান্নাত বেগম পরশ প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত