কুমিল্লায় স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে তৃতীয় স্বামী পলাতক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১৩:৪০

সাহস ডেস্ক

কুমিল্লায় নাসিমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে সন্তান নিয়ে পালিয়ে গেলেন তার তৃতীয় স্বামী।

২১ জানুয়ারি (সোমবার) রাতে নগরীর শাকতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ নাসিমা আক্তার জেলার লালমাই উপজেলার মগের কলমিয়া গ্রামের আলী হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ১৫ বছর আগে নোয়াখালী জেলার চাটখীল উপজেলার জায়েকবাজার এলাকার প্রবাসী আলমগীর হোসেনের সঙ্গে বিয়ে হয় নাসিমা আক্তারের। বিয়ের কয়েক বছর পর প্রবাসী স্বামীকে তালাক দিয়ে একটি সন্তানসহ নাসিমা আক্তার আপন দেবর শহীদ উল্যাহকে বিয়ে করেন। এ সংসারে আরেকটি ছেলেসন্তান হয়।

শহীদ উল্যাহ স্ত্রী-সন্তানের সুখ ও শান্তির কথা বিবেচনা করে নাসিমা আক্তারের নামে ঢাকায় একটি ফ্ল্যাট ও কুমিল্লার শাকতলায় সাড়ে তিন শতক জমি ক্রয় করে একটি টিনশেট বাড়ি নির্মাণ করে দেন।

কিন্তু সাড়ে তিন বছর আগে নাসিমার দ্বিতীয় স্বামী শহীদ উল্যাহকে তালাক দিয়ে জেলার বরুড়া বাজারস্থ মেহেদী ফ্যাশনের মালিক স্থানীয় আগানগর গ্রামের মেহেদী হাসানকে ৩০ লাখ টাকা মোহরনায় তৃতীয় বিয়ে করেন।

বিয়ের ২-৩ মাস পরেই তাদের দাম্পত্যে কলহ দেখা দেয়। একপর্যায়ে নাসিমা মামলা করলে মেহেদী গ্রেপ্তার হন। এর পর দুই পরিবারের হস্তক্ষেপে আপস-মীমাংসার মাধ্যমে মেহেদীর জামিন হয়। শাকতলার বাড়িতে শুরু হয় তাদের সংসার। নাসিমার তিন স্বামীর ঘরেই তিনটি ছেলেসন্তান রয়েছে।

নাসিমার পরিবারের অভিযোগ, সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর শিশুসন্তানকে নিয়ে পালিয়ে গেছে মেহেদী হাসান।

খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজুল হক সঙ্গীয় ফোর্স সুরতহাল শেষে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ পিপিএম বলেন, ‘নিহতের গলায় দাগ রয়েছে। শ্বাসরোধ করে ওই গৃহবধূকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত