ঝালকাঠিতে ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৮

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৯, ১৬:২০

সাহস ডেস্ক

ঝালকাঠিতে ৭০৮ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

১৯ জানুয়ারি (শনিবার) দুপুরে বরিশাল নগরের রুপাতলীস্থ র‌্যাব-৮ সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, ১৮ জানুয়ারি (শুক্রবার) দিনগত রাতে র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ঝালকাঠি জেলার নলছিটি থানা এলাকায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে গোপন সংবাদে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বেলি পেট্রোল পাম্পের সামনে অবস্থান নেয় দলটি। পরে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন ব্রজবাকসা এলাকা থেকে পটুয়াখালীগামী একটি ট্রাকের গতিরোধ করে। পরে ট্রাকের তেলের ট্যাংকের ভেতরে থেকে ৭০৮ বোতল ফেনসিডিলসহ দু’জনকে আটক করে।

আটককৃতরা হলেন- ট্রাকচালক ও যশোরের ঝিকরগাছা থানা এলাকার বাসিন্দা আদম আলী (৪২) ও তার সহযোগী একই এলাকার বাসিন্দা রানা হোসেন (৩৫)।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান সংগ্রহ করে ঝালকাঠির নলছিটিসহ অন্যান্য থানার আশপাশের এলাকায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠির নলছিটি থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলায় যশোরের ঝিকরগাছার বাসিন্দা শরীফ মেম্বার (৪০) ও সালাম (৩৫) আসামিরা রয়েছে। তারা পলাতক রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত