মন্ত্রণালয় পরিদর্শন শুরু করছেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১১:০৯

সাহস ডেস্ক

নতুন সরকার গঠনের পর মাস না ঘুরতেই বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) থেকে বিভিন্ন মন্ত্রণালয় পরিদর্শন শুরু করছেন চতুর্থ বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনপ্রশাসন মন্ত্রণালয় দিয়ে শুরু হবে প্রধানমন্ত্রী বিভিন্ন মন্ত্রণালয় পরিদর্শন।

বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রী প্রেস উইং জানায়, বৃহস্পতিবার সকাল ১০টায় সচিবালয়ের জনপ্রশাসন মন্ত্রণালয়ের সভা কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবগুলো মন্ত্রণালয় পরিদর্শন করবেন।

বিগত সরকারগুলোর মতোই প্রধানমন্ত্রী এবারও দায়িত্ব নেয়ার পর মন্ত্রণালয়ের কাজে গতি আনতে মন্ত্রণালয়গুলো পরিদর্শন করছেন। বিভিন্ন সমস্যা সম্পর্কে জানতে এবং সমাধান করতে তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় করবেন এবং দিক নির্দেশনা দেবেন।

কর্মকর্তারা বলছেন, প্রধানমন্ত্রী মন্ত্রণালয় পরিদর্শন করলে কাজের গতি বাড়ে এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্পেও গতি পায়।

এবার ১৭ জানুয়ারি থেকে শুরু করে বেশ কয়েকটি মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী সূচি চূড়ান্ত করেছেন বলে মন্ত্রিপরিষদ বিভাগের একজন কর্মকর্তা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত