লালমনিরহাটে সমাজকল্যাণ মন্ত্রীর আগমনে দেড় শতাধিক তোরণ

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০১৯, ১৭:০৭ | আপডেট: ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:০৯

আসাদুজ্জামান সাজু

দেড় শতাধিক তোরণ নির্মাণ ও মটরসাইকেল র‌্যালি দিয়ে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদকে বরণ করে নিলেন লালমনিরহাট জেলাবাসী। 

সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী থেকে পূর্ণ মন্ত্রী হওয়ার পর রবিবার (১৩ জানুয়ারি) তিনি প্রথম নিজ জেলা লালমনিরহাট ও তার নির্বাচনী এলাকায় সফরে আসনে। জেলায় প্রথম সফরে এসে মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ স্থানীয় সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দর সাথে মত বিনিময়সহ বিভিন্ন সংবর্ধনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

এ সময় তিস্তা সড়ক সেতু থেকে কালীগঞ্জস্থ তার নিজ বাস ভবন পর্যন্ত লালমনিরহাট-বুড়িমারী সড়কের দুই পাশে হাজার হাজার মানুষ ফুল ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানান। মন্ত্রীর আগমন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে লালমনিরহাট-বুড়িমারী মহা সড়ক ও জেলার বিভিন্ন অঞ্চলিক সড়ক গুলোতে প্রায় দেড় শতাধিক তোরণ নির্মাণ করেন দলের নেতা-কর্মীরা। রাস্তার দু’ পাশ ব্যানার-ফেষ্টুন দিয়ে সাজানো হয়। মন্ত্রীর বাড়ির সামনে তৈরী করা হয় এক সঙ্গে কয়েকটি আর্কষণীয় তোরণ। এর আগে সৈয়দপুর বিমান বন্দর থেকে মন্ত্রী বিশাল গাড়ী বহন নিয়ে লালমনিরহাট সাকির্ট হাউজে আসনে। 

পরে জেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান গুলোতে নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, কোনো ধরনের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সব ধর্ম, সব বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষায় দল-মত নির্বিশেষে লালমনিরহাট জেলার উন্নয়নে কাজ করব। প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সাল বাস্তবায়নের পথে আমাদের এগিয়ে যেতে হবে।