অহনার গাড়িকে ধাক্কা, ট্রাকচালক-হেলপারের স্বীকারোক্তি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৮:০৭

সাহস ডেস্ক

জনপ্রিয় মডেল ও টিভি অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় ট্রাকচালক ও হেল্পারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ট্রাকচালক সুমন মিয়া ও সহকারী (হেলপার) রোহান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার (১২ জানুয়ারি) ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। শুক্রবার (১১ জানুয়ারি) রাতে ও সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান জানান, ওই সময় ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি চালাচ্ছিলেন সুমন মিয়া ও হেলপার হিসেবে ছিলেন রোহান। গত ৯ জানুয়ারি (বুধবার) ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন।

'এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়।'

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা শওকত আকবর জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার আগে আসামিদের তিন ঘণ্টা আইন মোতাবেক সময় দেওয়া হয়। পরে তারা স্বেচ্ছায় স্বীকারোক্তি দিতে চাইলে ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে স্বীকারোক্তি দেন। এরপর তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

তবে আদালতে শুধু হেলপার রোহানকে হাজির করা হলেও চালক সুমনকে হাজির করা হয়নি বলে জানিয়েছেন সাধারন নিবন্ধন কর্মকর্তা শওকত।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত