চাঁদপুর

সাড়ে তিন মাস পর অপহৃত হওয়া কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৬:৩১

সাহস ডেস্ক

চাঁদপুর থেকে অপহৃত হওয়া এক কিশোরীকে (১৫) ব্রাহ্মণবাড়িয়া থেকে তিন মাস ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১১ জানুয়ারি (শুক্রবার) দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার ও অপু সাহাকে গ্রেপ্তার করে চাঁদপুরে নিয়ে আসা হয়েছে।

অপহৃতা কিশোরী চাঁদপুর শহরের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গ্রেপ্তারকৃত অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপু সাহাসহ তার সঙ্গীরা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর বাবা চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপু সাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে অপহরণ মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে ১২ জানুয়ারি (শনিবার) দুপুরে বলেন, ‘গ্রেপ্তারকৃত অপু সাহাকে আদালতে পাঠানো হয়েছে এবং উদ্ধারকৃত কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত