আসল উন্নয়ন হচ্ছে মনের উন্নয়ন: শেখ তন্ময়

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১১:১৪

সাহস ডেস্ক

বাগেরহাট-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টের উন্নয়ন আসল উন্নয়ন নয়। আসল উন্নয়ন হচ্ছে মনের উন্নয়ন। মানুষিকতার উন্নয়ন।

শুক্রবার (১১ জানুয়ারি) বিকেলে বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, 'এলাকার বেশির ভাগ লোককে আওয়ামী লীগের দলে আনতে গেলে তাদের সম্মান ও সেবা করতে হবে এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। দলের দায়িত্বে আমরা আজ আছি, কাল নাও থাকতে পারি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাবে।

শেখ তন্ময় বলেন, আমাদের দেশে কাজ করার সুযোগ বেশি। গত দশ বছর আগে এরকম কাজ ছিল না। পরিবর্তন রাতারাতি হয় না। একটু সময় লাগবে। আর ন্যায়বিচার প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা প্রয়োজন হবে। আমি ন্যায় বিচার প্রতিষ্ঠায় আপনাদের সকলের সহযোগিতা চাই।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজি মাহফুজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম মিঠু, শ্রমিক লীগের জেলা সভাপতি রেজাউর রহমান মন্টুসহ অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত