বঙ্গবন্ধুর সততা ও সাহসের দৃষ্টান্ত ধারণ করবে আ.লীগ: কাদের

প্রকাশ | ১০ জানুয়ারি ২০১৯, ১১:২৫

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর সততা ও সাহসের যে দৃষ্টান্ত আমরা ধারণ করবো। এ ছাড়া আমাদের শপথ হবে আমরা মাটির কাছে থাকবো, মানুষের কাছে থাকবো। মানুষের কাজে থাকবো।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২-এ জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে এ কথা বলেন তিনি।

কাদের বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা চাননি, এ কথা যাদের নেতারা বলেন তাদের বঙ্গবন্ধুর প্রতি বিন্দুমাত্র কোনো শ্রদ্ধা আছে বলে আমরা মনে করি না। মনে করার প্রয়োজনও করি না।

বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রসঙ্গে তিনি বলেন, জনগণ তাদের প্রত্যাখান করেছে। আন্দোলনেও প্রত্যাখান করেছে, নির্বাচনেও প্রত্যাখান করেছে। তারা যে লড়াই করুক, করতে থাকুক। তাতে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমার মনে হয় জনগণেরও মাথাব্যথা নেই।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে সাড়ে ৭টার দিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরীসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা। ওবায়দুল কাদেরসহ নতুন মন্ত্রী ও সংসদ সদস্যদের অনেকেও উপস্থিত ছিলেন।