আলমডাঙ্গায় ট্রাকচাপায় দু’ভাইসহ নিহত ৩

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ২০:১৯

শামসুজ্জোহা পলাশ

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলমডাঙ্গা উপজেলার কুলপালা নামকস্থানে দ্রুতগামী ট্রাকচাপায় শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি (আলমসাধু) আরোহী আপন দু’ভাই রাকিব (২০) ও সাকিব (১৪) সহ চালক লিটন (৩০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাকিব ও সাকিব আলমডাঙ্গার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী আকুলের ছেলে এবং নিহত ভটভটি চালক লিটন চুয়াডাঙ্গা সদর উপজেলার পীরপুর গ্রামের মহাম্মদ আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, মেহেরপুরের দিক থেকে চুয়াডাঙ্গা গামী আসা দ্রুত গতির একটি ট্রাক একই অভিমুখ থেকে দু’জন যাত্রী নিয়ে আসা একটি ভটভটিকে (আলমসাধু) পিছন থেকে পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক লিটন মারা যায়। এবং আরোহী আপন দু’ভাই রাকিব ও সাকিব গুরুতর ভাবে আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। ঘাতট ট্রাকটি আটক করতে পুলিশি অভিযান অব্যহত আছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, সড়ক দুর্ঘটনায় আহত আপন দু’ভাই রাকিব ও সাকিব হাসপালে পৌঁছানোর আগেই মারা গেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত