টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর)

কাদের সিদ্দিকীর কন্যাকে ঠেকাতে একাট্টা আওয়ামী লীগ

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৯:৪০

তপু আহম্মেদ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে বঙ্গবীর কাদের সিদ্দিকীর কন্যা ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকীকে পরাজিত করতে একাট্টা বাসাইল-সখীপুরের আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা। মনোনয়ন নিয়ে নানা বিবেধ থাকলেও নির্বাচনী প্রচারণার মঞ্চে মনোনয়ন বঞ্চিত সকল প্রার্থী কাঁধে কাঁধ মিলিয়ে চলছেন।

এ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে জয়ী করতে সম্প্রতি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে বর্ধিতসভা এবং কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে আওয়ামী লীগ।

বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম এবং সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুবউদ্দিন আহমেদ জানান, দলের সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করতে ইতোমধ্যে আমরা দলের ভেতরের সকল বিরোধ নিষ্পত্তি করেছি। ২টি উপজেলা, ২টি পৌরসভা, সখীপুরের ৮টি ইউনিয়ন, ৮৮টি ওয়ার্ডে জরুরি বর্ধিত সভা করা হয়েছে। এসব বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্য করে দলের শীর্ষ নেতারা বিভেদ ভুলে অত্যন্ত চ্যালেঞ্জের সঙ্গে এই নির্বাচনে সম্মিলিতভাবে সবাইকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে আহ্বান করে ভিপি জোয়াহেরকে জয়ী করতে বলেছেন।

বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম বলেন, সকল সম্ভাব্য প্রার্থী এবং প্রার্থী সমর্থকরা অত্যন্ত আন্তরিক পরিবেশে সভানেত্রী শেখ হাসিনার নির্ধারিত প্রার্থী জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে জয়ী করতে কাজ করছে। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত এই আন্তরিক পরিবেশে কার্যক্রম চালিয়ে যেতে পারলে নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত